প্রিয় স্যার
- তিতাস রায় ০৫-০৫-২০২৪

হে প্রিয় শিক্ষক,
আপনি যে আমার চরিত্রের চালক কেননা,
আপনি যে চরিত্র প্রধানকারী।

হে প্রিয় শিক্ষক,
আপনি যে সকল ছাত্রের আদর্শ,
কেননা,
আপনি যে সঠিক পথ প্রদানকাকারী।

হে প্রিয় অভিভাবক ,
মা বাবার পরেই যে আপনার জায়গা। সেটা তো ভুলে যাওয়ার নয়।
হে প্রিয় গুরু,
আপনার আদর্শে আমরা
আদর্শবান হতে চাই,

হে প্রিয়,
আপনিই তো সবার ইন্সপিরেশন,
আপনিই তো জাতি পালক,
আপনিই তো সবার রক্ষক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Titas
১০-০৮-২০১৮ ০১:২৪ মিঃ

সবাই পড়বেন ভাল লাগবো